adsterra থেকে কিভাবে ইনকাম করা যায়।

Beta publisher Adsterra





Adsterra থেকে আর্নিং  করতে হলে আমাদের পাবলিশার একাউন্টে জয়েন হতে হবে পাবলিশার একাউন্টে কি? পাবলিশার একাউন্ট হচ্ছে আমরা এখান থেকে অ্যাড ফরমেট নিয়ে আমাদের ওয়েবসাইডে অ্যাড ফরমেট গুলা বসাতে পারব। অ্যাড গুলো বসানোর পর আমাদের ওয়েবসাইটে এড গুলো শোকরবে সেখান থেকে আমাদের রিভিনিউ আসবে Adsterra দুই ভাবে আর্নিং দেয় যেমন cpm ও cpc আমাদের ওয়েবসাইটের ইউজাররা অ্যাডগুলো দেখলেও আমাদের আরনিং হবে অ্যাডে ক্লিক করলেও আমাদের আরনিং হবে। এভাবে আমরা publisher Adsterra একাউন্টে কাজ করতে পারি। 





Adsterra earning


Adsterra থেকে দুইভাবে আর্নিং করা যায় এক নম্বর ডাইরেক্টলি দুই নাম্বার ওয়েবসাইট মনিটাইজেশন আমরা এই দুই ভাবে এড্রেসটা থেকে আর্নিং করতে পারি। Adsterra  ডাইরেক্টলি থেকে আর্নিং করতে হলে আমাদের সোশ্যাল মিডিয়ার কিছু ট্রাফিক প্রয়োজন হবে যেমন facebook টুইটার ইনস্টাগ্রাম  লেনদেন আদার্স যে সকল সোশ্যাল মিডিয়া আছে সেখানে আমাদের লিংকগুলো শেয়ার করতে পারি শেয়ার করে আমরা বির্গ একটি রেভিনিউ  রেট করতে পারি। কিংবা আমরা ব্লগিংয়ের মাধ্যমে আমাদের ওয়েবসাইট মনিটাইজেশন করে আর্নিং করতে পারি। ভিডিও 



ওয়েবসাইট মনিটাইজেশনের পরে যে সকল  অ্যাড ব্যবহার করলে হাই সিপিএম পাওয়া যায় 

Popunder
Social Bar
Native Banners
Direct Link
Banners







Adsterra payment method


Adsterra থেকে আমরা খুব সহজেই পেমেন্ট রিসিভ করতে পারবো প্রতি মাসের এক থেকে দুই তারিখ এবং ১৬ থেকে ২০ তারিখের মধ্যে পেমেন্ট করে থাকে। যে সকল মাধ্যমে পেমেন্ট রিসিভ করতে পারবেন নিচে দেওয়া হল। 


  1. PayPal.

  2. WebMoney (minimum payout is $5)

  3. Paxum (minimum payout is $5)

  4. Wire transfer.

  5. Cyber currencies (check the list in your account)

  6. Local Bank Transfer by Hyperwallet.




Adsterra vs AdSense


আমরা যখন ব্লগিং করতে যাব কিংবা আমাদের একটি ওয়েবসাইট থাকবে আমরা কোন করব Adsterra নাকি AdSense. Adsterra থেকে আমরা ভালো পরিমাণের ইনকাম করতে পারব এবং AdSense থেকেও আমরা ভালো পরিমাণের ইনকাম করতে পারব। আমাদের ওয়েবসাইট যদি নতুন হয়ে থাকে তাহলে আমরা Adsterra ইউজ করব। কারণ Adsterra থেকে ওয়েবসাইট মনিটাইজেশন করতে কোন শর্ত লাগেনা আর AdSense  থেকে ওয়েবসাইট মনিটাইজেশন করতে আমাদের কিছু শর্ত মেনে চলা লাগে তাই আমরা যারা নতুন ব্লগার আছি Adsterra অ্যাড ইউজ করতে পারি।  তাহলে আমরা প্রথম থেকেই ইনকাম করতে পারব আর যদি আমরা প্রথম থেকে ইনকাম করতে না চায় তাহলে আমাদের ওয়েবসাইটটি সুন্দর মত সাজাবো এবং প্রাইভেসি পলিসি এড করবো। তারপরে আমরা AdSense এপ্লাই করব যদি এডসেন্স এপ্রুভ দেয় তাহলে আমরা এডসেন্স নিয়ে কাজ করতে পারি। 





adsterra 1,000 impressions


Adsterra এক হাজার ইম্প্রেশনে কত ইনকাম দেয় ইনকাম নির্ভর করে সিপিএমের ওপর আমাদের যত সিপিএম বেশি থাকবে আমাদের ইনকামটাও তত বেশি হবে। সিপিএম বাড়ানোর জন্য আমাদের ক্লিক প্রয়োজন হয় আমাদের এডে যদি ভিউজ পরিমাণে ক্লিক পড়ে তাহলে আমাদের সিপিএমও বাড়বে এবং আরনিং ও বেশি হবে। 





#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Ok, Go it!